ইউনাইটেড হাসপাতালে এসি বিস্ফোরণ, নিহত ৫

রাজধানীর ইউনাইটেড হাসপাতালে রাত ১০টার দিকে এসি বিস্ফোরণের পর আগুন লাগে।ঢাকা, ২৭ মে। ছবি: সংগৃহীতরাজধানীর ইউনাইটেড হাসপাতালে শীতাতপনিয়ন্ত্রণ যন্ত্রের (এসি) বিস্ফোরণে পাঁচজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। আজ বুধবার রাত ১০টার দিকে এসি বিস্ফোরণের পর অগ্নিকাণ্ডে ওই হতাহতের ঘটনা ঘটে। ফায়ার সার্ভিস ইতিমধ্যে আগুন নিয়ন্ত্রণে এনেছে।
ফায়ার সার্ভিস পরিচালক (অপারেশন ও মেইনটেন্যান্স) লেফটেন্যান্ট কর্নেল জিল্লুর রহমান প্রথম আলোকে বলেন, আগুনের খবর পেয়ে তাঁদের তিনটি ইউনিট হাসপাতালে যায়। মূল ভবনের বাইরে আলাদা জরুরি বিভাগে আগুন লাগে। ঘটনাস্থল থেকে পাঁচজনের লাশ উদ্ধার করা হয়েছে। তাঁদের পরিচয় জানা যায়নি।ফায়ার সার্ভিস সদর দপ্তরের কর্তব্যরত কর্মকর্তা কামরুল ইসলাম বলেন, নিহত ব্যক্তিদের সবাই পুরুষ। নিচতলায় এসি বিস্ফোরণের পর আগুন লাগে।
ফায়ার সার্ভিসের কর্মীদের তৎপরতা। ছবি: সংগৃহীতযোগাযোগ করা হলে ফায়ার সার্ভিসের নিয়ন্ত্রণকক্ষ থেকে জানানো হয়, রাত ৯টা ৫৫ মিনিটের দিকে ওই আগুন লাগে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট ঘটনাস্থলে যায়। রাত সাড়ে ১০টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনা সম্ভব হয়।
This news from :


Previous
Next Post »

1 comments:

Click here for comments
jamjambd
admin
May 27, 2020 at 12:49 PM ×

ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। যারা মারা গেছেন তাদের আত্মার মাগফিরাত কামনা করছি এবং পরিবার-পরিজনকে সবর করার তৌফিক দান করুন।

Congrats bro jamjambd you got PERTAMAX...! hehehehe...
Reply
avatar